आमरा वामपंथी की ओर से मंदिर तालाब  श्मशान घाट की बंद पड़ी चिमनी को चालू करने के लिए प्रदर्शन

264
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

 

आमरा वामपंथी  खड़गपुर की ओर से मंदिर तालाब  श्मशान घाट की बंद पड़ी चिमनी को चालू करने के लिए मंदिर तालाब इलाके में प्रदर्शन किया गया ।  वामपंथी नेता अनिल दास का कहना है कि खड़गपुर नगर निगम लाखों रुपए की लागत से क्रिकेट टूर्नामेंट करा रहा है। खड़गपुर अनुमंडल के एकमात्र मंदिर तालाब की बिजली भट्टी, जो लगभग 2 महीने से खराब पड़ी थी, की थोड़ी कम लागत पर जनता के लाभ के लिए मरम्मत और चालू की जा सकती है।

“আমারা বামপন্থী”-খড়গপুর পক্ষ থেকে মন্দির তলা শ্মশানে বিক্ষোভ প্রর্দশন করা হলো ২ দাবীতে।এক অবিলম্বে বৈদ্যুতিক চুল্লী মেরামত করে শবদেহ দাহ শুরু করতে হবে, দুই ২য় চুল্লী দ্রত প্রস্তুত করে চালু করতে হবে। মন্দির তলা শ্মশানের চুল্লীর সমস্যার এই দাবি সনদ খড়গপুর পৌরসভার উপ পুরপ্রধান, খড়গপুরের মহকুমা শাসক , এবং মেদিনীপুর খড়গপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যানের কাছে দেওয়া হবে। আজকের এই বিক্ষোভ সভা থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী সহ অন্য আধিকারিকদের কাছে দ্রুত এই সমস্যা সমাধানের আবেদন করা হয়।

Anil Das claimed জনগণের টাকায় খেলা, মেলা, প্রশাসনিক বৈঠক চলুক। কিন্তু জনগণের টাকায় তৈরি জরুরী প্রয়োজনীয় সরকারি সম্পত্তি গুলোর রক্ষণাবেক্ষণ কেন থমকে থাকবে? বিগত ৪২দিন ধরে মহকুমার মধ্যে একমাত্র খরিদা মন্দিরতলার শ্মশানের বৈদ্যুতিক চুল্লী অকেজো হয়ে পড়ে আছে। ২য় চুল্লীটি পরিকাঠামো থাকলেও এখনো পুরো তৈরি হয়নি। তাই বাধ্য হয়ে খড়গপুর সহ আশেপাশের জনগণকে শ্মশানে কাঠে শবদেহ দাহ করতে হচ্ছে‌। M.K.D.A. ও পৌরসভা সব দেখে জেনেও চুপ। কেউ মেরামত করতে চাইছে না।
লক্ষ লক্ষ টাকা খরচ করে পৌরসভা ক্রিকেট টুর্ণামেন্ট করলেও এই চুল্লী মেরামতে ক্ষেত্রে এগিয়ে আসছে না।

Advertisement
Advertisement

For Sending News, Photos & Any Queries Contact Us by Mobile or Whatsapp - 9434243363 //  Email us - raghusahu0gmail.com