खड़गपुर में एटक आमरा वामपंथी सहित विभिन्न संगठनों ने मनाया श्रमिक दिवस

233
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

एटक की ओर से मई दिवस के अवसर पर बिग बाजार के समक्ष वासुदेव बनर्जी व वी. शेषगिरी राव ने झंडात्तोलन किया। एटक की ओर से सुपरवाइजर ट्रेनिंग सेंटर के समक्ष वार्ड संख्या 27 में व आमरा वामपंथी की ओर से झंडात्तोलन किया गया।

Advertisement
Advertisement
Advertisement

इधर खरीदा में आमरा वामपंथी की ओर से मई दिवस मनाने के समय बांस में चिपके कागज की राष्ट्रीय झंडा निकालकर सड़क पर फेंक देने से विवाद पैदा हो गया है कई लोगों ने इसकी निंदा की है.

নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৬ তম জন্মবর্ষ উপলক্ষ্যে আন্তর্জাতিক শ্রমিক দিবসে রাঙামাটিতে আয়োজিত হল রক্তদান শিবির এবং সাংস্কৃতিক প্রতিযোগিতা। মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল এর সহযোগিতায় নেতাজি সোসিও-কালচারাল ফোরাম আয়োজিত এই রক্তদান শিবিরের উদ্বোধন করেন স্ত্রী এবং প্রসূতি রোগ বিশেষজ্ঞ ডাক্তার মঙ্গল প্রসাদ মল্লিক। সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশিষ্ট চলচ্চিত্র সমালোচক ও শিল্পানুরাগী সিদ্ধার্থ সাঁতরা। উপস্থিত ছিলেন অধ্যাপক অজয় গোপাল বেরা, গুরু প্রসাদ মাইতি, নবনীতা মিশ্র, সুশান্ত ঘোষ, সুদীপ্ত দে, প্রমুখ। বিভিন্ন সাংস্কৃতিক বিভাগের বিচারক মন্ডলী হিসেবে উপস্থিত ছিলেন তনুশ্রী সাহা, বিউটি দাস, দেবারতী মুখার্জি, দেবলিনা চ্যাটার্জী, মিতালি সিনহা, রত্না দে, অনামিকা তিওয়ারি, সৌভিক গুড়িয়া, মণিকাঞ্চন রায়, নরসিংহ দাস, সুভাষ ঘোষ প্রমুখ। আয়োজক কমিটির পক্ষে রাকিবুল হাসান বলেন গ্রীষ্মকালীন রক্তের সংকট মেটাতে আয়োজিত এই রক্তদান শিবিরে সাইত্রিশ জন রক্তদাতা রক্তদান করেন। বিভিন্ন প্রতিযোগিতায় দেড় শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করে। তিনি জানান ৮ই মে বিকেলে রাঙামাটির শাসমল মাঠে এই প্রতিযোগিতাগুলোর পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।

খড়গপুর শহরে খরিদা তালবাগিচা ঝাপেটাপুর ভবানীপুরে আমরা বামপন্থীর পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস মে দিবস পালন করা হয়েছে।
A I T U C BIGBAZAR unit Flag hosted on  MAY DAY

May Day celebrated by AITUC near STC. Abdul javed, Anup Das, jagga Rao, B. sagar, joti, B. Nariyan Rao, Jaya & others were present on the occasion.

Advertisement
Advertisement

For Sending News, Photos & Any Queries Contact Us by Mobile or Whatsapp - 9434243363 //  Email us - raghusahu0gmail.com