आरसीएलयू ने विभिन्न मांगों को लेकर पुलिस स्टेशन में निकाली विरोध रैली, आमरा वामपंथी की ओर से खड़गपुर के नवोदित खेल प्रतिभा शतरंज व टेबुल टेनिस खिलाड़ी को किया सम्मानित

305
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

खड़गपुर, आरसीएलयू ने खड़गपुर व  हिजली स्टेशन में सीटीएस व वाटरिंग टेंडर सहित विभिन्न मांगों को लेकर  खड़गपुर स्टेशन व डीआरएम कार्यालय के समक्ष विरोध रैली निकाली व ज्ञापन सौंपा।

Advertisement
Advertisement
Advertisement

খড়গপুরের বোগদায় RCLU kharagpur unit র পক্ষ থেকে আজ খড়গপুর রেলওয়ে ডিভিশন অফিস ও খড়গপুর স্টেশনে বিক্ষোভ মিছিল সভা সংগঠিত হলো। রেলের কন্ট্রাক্টর লেবার ইউনিয়নের পক্ষ থেকে শ্রমিকদের বেশ কিছু দাবী নিয়ে ডেबिजली स्टेश পুটেশন দেওয়া হয় রেল আধিকারিকদের। ১)খড়গপুর ও হিজলী স্টশনে CTS & WATERING সমস্ত টেন্ডার চালু করে কাজ চলে যাওয়া লেবারদের কাজে নিতে হবে। ২) খড়গপুর, হিজলী, নিমপুরা স্টশনে টলি বক্সবয়(ট্রেনের ড্রাইভার ও গার্ডদের যন্ত্রপাতি সরবরাহ করে) এরকম 90জনকে আগামী আগষ্ট মাস থেকে কাজ থেকে বসানো চক্রান্তের বিরুদ্ধে দাবি জানানো হয়।
৩)DRM অফিসে যারা ঝাড়ু ও পোছা দেয় সেই সমস্ত মহিলা শ্রমিকদের বেতন বাড়ানো এবং PF & ESIদিতে হবে।
৪) WASHING লাইনে ২টো সিফ্টে কাজ করলেও শ্রমিকরা মিনিমাম বেতনো পাচ্ছে না।
৫)স্টশনে ANNOUNCEMENT জন্য দ্রুতই টেন্ডার ডেকে পু্রানো কর্মচারীদের কাজে ফেরত নিতে হবে।
উপরিউক্ত দাবীর ডেপুটেশন দেওয়া হয় SR.DME এবং SR.DEE কে। এবং রেল আধিকারিকেরা জানান আগামী কিছু দিনের মধ্যে CTS & WATERING টেন্ডার ডাকা হবে।

आमरावामपंथी की ओर से खड़गपुर के नवोदित खेल प्रतिभा शतरंज के देशप्रिय साहा  व टेबुल टेनिस खिलाड़ी श्रीपर्णा नंद को सम्मानित किया गया।
আমরা বামপন্থী-খড়গপুর-র ৫ এবং ৬নং শাখার পক্ষ থেকে আজ খড়গপুরের ২কৃতী খেলোয়াড়দের সংবর্ধনা দেওয়া হলো। ক্ষুদে দাবাড়ু–দেবপ্রিয় সাহা(ন্যাশনালে অংশগ্রহণ এবং খ্যাতি দাবাড়ু খড়গপুরে আগত দীপেন্দু বড়ুয়াকে পরাজিত করে)। এবং ২০1st pan india natioanl masters games 2022 singels-silver & doubles bronze প্রাপ্ত টেবিল টেনিস ক্রীড়াবিদ শ্রীপর্ণা নন্দদের সংবর্ধনা দিয়ে আগামীদিনে খড়গপুরের নাম উজ্বল ক‍রার জন্য অনুপ্রাণিত করা হলো।

Advertisement
Advertisement
Advertisement

For Sending News, Photos & Any Queries Contact Us by Mobile or Whatsapp - 9434243363 //  Email us - raghusahu0gmail.com