आरसीएलयू ने डीआरएम कार्यालय के समक्ष किया विरोध प्रदर्शन जलाई नई टेंडर नीति की सर्कुलर की प्रतियां

284
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

नए टेंडर नीति को बदलने की मांग को लेकर रेलवे कांट्रेक्चुअल लेबर यूनियन की ओर से डीआरएम कार्यालय के समक्ष धरना प्रदर्शन किया गया इस अवसर पर रेलवे की ओर से जारी टेंडर के नए नियम यह सर्कुलर को जलाकर विरोध प्रदर्शित किया गया है आरती अली में तामीलास का कहना है कि नए टेंडर नीति से कर्मचारियों की छंटनी होगी व लोग बेरोजगार हो जाएंगे.

লকডাউনের পর থেকে রেলের কন্ট্রাক্টর লেবারদের অনেক ক্ষেত্রে কাজ চলে গিয়েছিল। লকডাউনের বেতন অনেকেই পায়নি। RCLU র আন্দোলনের জন্য নতুন করে পুরানো পদ্ধতিতে টেন্ডার হয়। কিন্তু হঠাৎ করে রেল বোর্ডের সিদ্ধান্তের সার্কুলার আসে–পুরানো সমস্তই টেন্ডার বাতিল করতে হবে। এবং নতুন টেন্ডার হলে তাতে শ্রমিক সংখ্যা অর্ধেক ৫০% শ্রমিকদের টেন্ডার হবে। এরফলে কন্ট্রাক্টর লেবারদের অনেকের কাজ চলে যাবে said anil das rclu leader.

রেলের  সার্কুলারের বিরুদ্ধে RCLU খড়গপুর ইউনিটের পক্ষ থেকে রেলের খড়গপুর ডিভিশন অফিস সহ খড়গপুর স্টেশনে বিক্ষোভ মিছিল হয়। এবং DRM অফিসের সামনে অবস্থান বিক্ষোভ চলে। এবং DRM কাছে ডেপুটেশন দেওয়া হয়। এবং বিক্ষোভ চলাকালীন কাজ হারানো রেল বোর্ডের সারর্কুলার পুড়িয়ে আগামীদিনে আরো বড়ো আন্দোলনের জন্য শ্রমিকদের প্রস্তুত হতে আহ্বান জানান RCLUর নেতৃত্ব কম:অনিল দাস। ও আজকের এই প্রতিবাদ বিক্ষোভে শতাধিক শ্রমিকরা উপস্থিত ছিল, ছিলেন শ্রমিক নেতা কম: মনোজ ধর সহ অন্যান্যরা।

Advertisement
Advertisement

For Sending News, Photos & Any Queries Contact Us by Mobile or Whatsapp - 9434243363 //  Email us - raghusahu0gmail.com