लो वोल्टेज व लोडशेडिंग के खिलाफ आमरा वामपंथी का विद्युत अधिकारी को ज्ञापन

129
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

 

রাজ্যজুড়ে বিদ্যুতের চাহিদা বাড়ছে। লোডশেডিং ও লোভোল্টেজের জোড়া আক্রমণে স্বীকার খড়গপুরবাসী। গরম যত বাড়ছে বিদ্যুৎ দপ্তর ইচ্ছাকৃত বা অনিচ্ছাকৃতভাবে বিদ্যুতের সাপ্লাই থেকে খড়গপুরবাসীকে বঞ্চিত করছে। খড়গপুর শহরের অধিকাংশ এলাকায় রাত হলেই বিদ্যুৎ থাকছে না। কোথাও কোথাও দিনের পর দিন লোভোল্টেজ থেকে যাচ্ছে। গরমে নাজেহাল হয়ে দপ্তরের কল সেন্টারে ফোন করে অভিযোগ জানালেও পর্যাপ্ত কর্মীর অভাবে মেরামত করতে সময় লাগিয়ে দেয় কর্মীরা। কিন্তু দিনের পর দিন বিদ্যুতের মাশুল বেড়েই চলেছে পরিষেবার নামে। শহরজুড়ে A.C. লাগছে দপ্তরের মদতে বৈধ অবৈধভাবে। কিন্তু সেই তুলনায় ট্রান্সফরমার গুলোতে লোড বাড়ানো হচ্ছে না, যার ফলে বিকল হয়ে যাচ্ছে। পুরানো ট্রান্সফরমার সরিয়ে নতুন ট্রান্সফরমার লাগাতে হবে। ঘাটতি মেটাতে বিদ্যুৎ দপ্তরকে জায়গা কিনে ট্রান্সফরমার লাগানোর ব্যবস্থা করতে হবে।
আজ “আমরা বামপন্থী” -খড়গপুর পক্ষ থেকে ডিভিশনাল ইলেকট্রিক অফিস শক্তি ভবনে বিক্ষোভ প্রদর্শন করে ডেপুটেশন দেওয়া হয়। বিদ্যুৎ না থাকলে গরমের মধ্যে মানুষের কি অবস্থা হয়, বোঝানোর জন্য বৈদ্যুতিক পাখা, হ্যারিকেন জ্বালিয়ে বোঝানো হয় দপ্তরের আধিকারিকদের। এবং বিদ্যুৎ পরিষেবা ব্যহত করার জন্য দপ্তরের কর্মী আধিকারিকদের ফুল দিয়ে হাতপাখায় হাওয়া করে প্রতীকী বিক্ষোভ দেখানো হয়।
ডেপুটেশনের গ্ৰহন করে ডিভিশনাল ইঞ্জিনিয়ার জানান- আমরাও এই লোডশেডিংর ঘাটতি উপলদ্ধি খরছি। আগামী ৬মাসের মধ্যে খড়গপুর শহর জুড়ে কেবল পাতার কাজ শেষ হলে, এত লোডশেডিং হবে না।

Advertisement
Advertisement

For Sending News, Photos & Any Queries Contact Us by Mobile or Whatsapp - 9434243363 //  Email us - raghusahu0gmail.com