विश्व दिव्यांग दिवस के अवसर पर कंबल वितरण व रक्तदान शिविर

443
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

 

” বিশ্বপ্রতিবন্ধী দিবস”,সারা বিশ্বের প্রতিবন্ধী সংগঠন গুলো ওপ্রতিবন্ধী মানুষেরা এই দিনটিকে বিভিন্ন রুপে বিভিন্ন ভাবে মর্যদার সহিত পালন করে থাকে। কালিয়াড়া/২, অঞ্চলে উৎপল দোলাই এবং প্রসান্ত সর্দারের সহযোগিতায় খড়্গপুর আশাত্তোরণ প্রতিবন্ধী ফাউন্ডেশন” প্রতি বছরের ন্যায় এ বছরও খড়্গপুর ব্লক-২তে,কালিয়াড়া-২, অঞ্চলে গুমাই গ্ৰাম সভায়,প্রাঃবিদ্যালয়ে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে পালিত হল বিশ্বপ্রতিবন্ধী দিবস।

Advertisement
Advertisement
Advertisement

 

 

বিভিন্ন গ্ৰাম থেকে আসা প্রায় ৪০থেকে৫০জন বিশেষ চাহিদা সম্পন্ন মানুষেরা এই অনুষ্ঠানে যোগ দেন, এবং তাদের মনের মধ্যে মনোবল, উৎসাহ,ও আনন্দের প্রত্বিছবি দেখা গেছে। সংগঠনের পক্ষ থেকে ২৫জন অতিরিক্ত বিশেষ চাহিদা সম্পন্ন ভাই ও বোনদের ক ম্বল বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন এই অঞ্চলের প্রধান সাহেব সঞ্জয় দাস,কর্মাদক্ষProf.তণ্ময় সিং,সহগ্ৰাম সদস্য গন এবং সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি মহাদেব মণ্ডল, সম্পাদক প্রলয় বেরা,সদস্য কল্যান মেস্ রাম

 

সদস্যা মনিদিপা দে, দীপিকা রানা, সংগঠনের কর্ণধার বিজয় বেরা মহাশয় সারা বিশ্বে এই দিনটিকে বিশ্বপ্রতিবন্ধী দিবস হিসাবে পালিত হয় কেন সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।

 

 

This 3rd December on the occasion of world disable day (Today) , NAVJIVAN DIVYANG SAMITY organised a *Blood Donation Camp* and also *Distributing Blankets* to disable people..

at Dr.B R Ambedkar Childrens Park, South Side, Kharagpur

 

 

Advertisement
Advertisement

For Sending News, Photos & Any Queries Contact Us by Mobile or Whatsapp - 9434243363 //  Email us - raghusahu0gmail.com