रोगियों को मेडिकल उपकरण मिलेगी मुफ्त , उपयोग के बाद देना होगा वापस

192
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

स्वर्गीय जतिन मित्र स्मृति रक्षा कमेटी की ओर से रोगियों को मेडिकल उपकरण  मुफ्त दी जाएगी जिसे उपयोग के बाद वापस देना होगा ताकि उसका उपयोग दूसरे लोग भी कर सके मुफ्त मेडिकल उपकरण में व्हीलचेयर, स्ट्रेचर व बेड वगैरह दिए जाएंगे। उक्त कार्यक्रम का उद्घाटन आज खरीदा जैन धर्मशाला में हुआ इस अवसर पर रक्तदान शिविर का भी आयोजन किया गया जिसमें कुल 31 लोगों ने रक्तदान किया ।

যতীন মিত্র স্মৃতি রক্ষা কমিটির উদ্যোগে আজ খরিদা জৈন ধর্মশালায় খড়্গপুরের মধ্যে প্রথম রোগীদের ব্যবহার্য সামগ্ৰী প্রদানের অনুষ্ঠান হলো। যেসব সামগ্ৰী রোগীদের দেওয়া হবে, এবং ব্যবহারের পরে তা ফেরত নেওয়া হবে। এবং এক প্রতিবন্ধীকে তার চলার জন্য সাইকেল দেওয়া হয়। ৩য় বর্ষের রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। যেখানে ৩১জন রক্ত দেন- ৩জন মহিলা ও ২৮পুরুষ। উদ্বোধন করেন মেদিনীপুর মেডিকেল কলেজের আ্যসিসট্যান্ট সুপার সুমনদেব চক্রবর্তী। উপস্থিত ছিলেন খড়্গপুর মহকুমা হাসপাতালের আ্যসিসট‍্যান্ট সুপার মধুবনী চক্রবর্তী পোদ্দার, ডা: অভিষেক দাশ সহ অন্যরা।

SSCর TET পাশ করা চাকরি প্রার্থীদের কলকাতার ধর্মতলায় গান্ধী মূর্তির পাদদেশে অবস্থান আন্দোলনের আজ ৬০০দিন। তাদের এই আন্দোলনকে আজ সর্মথন জানিয়ে এলো।আমরা বামপন্থী-খড়্গপুর প্রতিনিধি দল। আমরা বামপন্থী নেতা কম: অনিল দাস তাদের

আন্দোলন মঞ্চে উপস্থিত থেকে তাদের দ্রুত নিয়োগের দাবি তোলেন। এর পাশাপাশি তিনি বলেনএই সমস্ত ছেলে মেয়েদের চাকরি যারা চুরি করেছে, তাদের দ্রুত গ্ৰেপ্তার করে মাথা ধরে টান দিতে হবে। এই অবস্থান মঞ্চে বামফ্রন্টের নেতৃত্ব সহ বিশিষ্ট বুদ্ধিজীবী মানুষজন উপস্থিত ছিলেন, এবং সকলেই এই সব চাকরি প্রার্থীদের দ্রুত নিয়োগের দাবি তোলেন।এছাড়া আমরা বামপন্থী- খড়গপুরের প্রতিনিধি দল ২০১৪প্রাইমারি টেট পাশ করা অবস্থানে বসা চাকরি প্রার্থীদের সঙ্গেও দেখা করেন।

Advertisement
Advertisement

For Sending News, Photos & Any Queries Contact Us by Mobile or Whatsapp - 9434243363 //  Email us - raghusahu0gmail.com